মাদক বিক্রি বন্ধ ও ব্যবসায়ীদের গ্রেফতারের দাবীতে দিনাজপুরে বিক্ষোভ মিছিল মানববন্ধন সংবাদ সম্মেলন

indexনুরুন্নবী বাবু দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর শহরের ৮নং ওয়ার্ডের ৩টি মহল্লায় মাদকদ্রব্য বিক্রি বন্ধ ও মাদক ব্যবসায়ীদের অবিলম্বে গ্রেফতারের দাবীতে এলাকাবাসী শুক্রবার সকালে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সংবাদ সম্মেলন করেছেন।

শুক্রবার সকালে দিনাজপুর শহরের ৮নং ওয়ার্ডের ৩টি মহল্লা শেখপুরা, দক্ষিণ বালুবাড়ী ঢাকাইয়াপট্টি ও রেললাইন পাড়ের এলাকাবাসী দিনে ও রাতে প্রকাশ্যে ফেন্সিডিল, ইয়াবা, হেরোইন, গাজা ও নেশা জাতীয় ইনজেকশন বিক্রি বন্ধ ও চিহ্নিত মাদক ব্যবসায়ী পারুল, সেকেন্দারের মা, ভান্ডারী, আলী, আলীর স্ত্রী, মালেক, মফিজুল, ফিরোজ, সাত্তার ও দবিরকে অবিলম্বে গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল শেষে দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচী পালন করেছেন।

মানববন্ধন শেষে প্রেসক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এলাকাবাসীর পক্ষে কাজী আকবর হোসেন অরেঞ্জ লিখিত বক্তব্যে বলেন, দিনে-রাতে প্রকাশ্যে কোন ধরনের বাধা ছাড়াই চিহ্নিত মাদক ব্যবসায়ীরা অবাধে নেশা জাতীয় সকল মাদকদ্রব্য বিক্রি করছে, অথচ প্রশাসনসহ সংশ্লিষ্ট সব জায়গায় অভিযোগ করে কোন সুরাহা পাওয়া যায়নি। নেশায় আক্রান্ত হয়ে ৩টি মহল্লার ১৫ জন মারা গেছে। যুব সমাজ ধ্বংসের মুখে পড়েছেন। সংবাদ সম্মেলনে এলাকাবাসী অভিযোগ করেন মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে যারা প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলছে তাদের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানীমূলক মামলা দেয়া হচ্ছে। চিহ্নিত মাদক ব্যবসায়ীদের অবিলম্বে গ্রেফতার করে এলাকার সুষ্ঠ পরিবেশ বজায় রাখার দাবী জানানো হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মোজাম শেখ, আব্দুর রহিম, তাজুল ইসলাম, শাহ জাহান, মকবুল হোসেন, মিজানুর রহমান, জাফর আলী, সিরাজুল ইসলাম প্রমুখ।