‘হাসিনা সরকার আমাদের বন্ধু’ : আল্লামা শাহ আহমদ শফী

18774_hfবিডি রিপোর্ট 24 ডটকম : বর্তমান সরকারকে হেফাজতে ইসলামের বন্ধু বলে দাবি করেছেন সংগঠনটির আমির আল্লামা শাহ আহমদ শফী। শুক্রবার সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর লালদীঘি ময়দানে হেফাজতে ইসলাম দুই দিনব্যাপী শানে রিসালত সম্মেলনের আয়োজন করে। সেখানে উদ্বোধনী দিনের দ্বিতীয় অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে হেফাজত আমির বলেন, ‘হাসিনা সরকার, আওয়ামী লীগ, ছাত্রলীগ সবাই আমাদের বন্ধু। এদের সঙ্গে কোনো শত্রুতা নাই। কেউ যদি বলে হাসিনা সরকার, ছাত্রলীগ আমাদের দুশমন এটা বুঝাটা ভুল হবে। এদের কাউকে কোনো দিন আমি গালি দেই নাই।’
আল্লামা শফী বলেন, ‘আমরা ভালো হলে সরকার ভালো হবে। আমরা যদি খারাপ হই সরকার খারাপ হবে। আমাদের ওপর জুলুম অত্যাচার চালাবে।’
তিনি সম্মেলনে উপস্থিত নেতাকর্মীদের আল্লাাহর দরবারে তওবা করার আহ্বান জানিয়ে বলেন, ‘আমরা খারাপ হয়ে গেছি। না হয়তো আমাদের এ দেশ সোনার বাংলা হবে না কেন। আমরা আল্লাহর দরবারে দোয়া প্রার্থনা করি, বাংলাদেশকে যেন সোনার বাংলা বানাতে পারি।’ বন্ধ গার্মেন্টস চালু ও রাস্তাঘাটের উন্নয়নে সকলকে দোয়া করার আহ্বান জানান হেফাজতে ইসলামীর এই শীর্ষ নেতা।
এর আগে বাদ জুমা শানে রেসালত সম্মেলনের উদ্বোধনী দিনের প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন শাহ আহমদ শফী। সেখানে বক্তব্য রাখেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় মহাসচিব জুনায়েদ বাবুনগরী, যুগ্ম মহাসচিব মাহমুদুল হাসান, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী প্রমুখ।