বাংলাদেশকে বিশ্ব দরবারে তুলে ধরার লক্ষ্যে কাজ করছি : মজিনা

Joypurhat Mojina Picএস এম শফিকুল ইসলাম, জয়পুরহাট :
মার্কিন রাষ্ট্রদূত ড্যান ডব্লিউ মজিনা বলেছেন ‘আমি বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদুত, তাই আমি বাংলাদেশকে দেখতে বেরিয়েছি। আর বাংলাদেশকে বিশ্ব দরবারে তুলে ধরার লক্ষে আমি কাজ করে যাচ্ছি।’ আপনারা ঐক্যবদ্ধ থাকলে একসাথে কাজ করলে এদেশকে সোনার বাংলায় পরিণত করতে পারবেন। এদেশ সোনার বাংলা হবেই।

মঙ্গলবার দুপুরে জয়পুরহাট সার্কিট হ্উাজে এক মতবিনিময় কালে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। ওই মত বিনমিয় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ ইয়াছিন, পুলিশ সুপার হামিদুল আলম, জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এস এম সোলায়মান আলী , পৌর মেয়র আব্দুল আজিজ মোল্লা ও চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আব্দুল হাকিম মন্ডল।

তবে সাংবাদিকদের সাথে তিনি কোন কথা বলতে রাজী হননি। এ প্রসংগে রাস্ট্রদুতের প্রেস সচিব শাহ নেওয়াজ মহসিন বলেন,“ স্যার, উত্তরাঞ্চল সফর শেষে রংপুর থেকে  ঢাকা ফেরার আগে সেখানেই  আনুষ্ঠনিক ভাবে প্রেসের সংগে বসবেন এবং সপ্তাহ ব্যাপী সফর প্রসংগে তাঁর অভিজ্ঞতা শেয়ার করবেন সাংবাদিকদের সাথে।

এর আগে তিনি জয়পুরহাট সার্কিট হাউজে পৌঁছলে পুলিশের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে তিনি জয়পুরহাট চিনিকল পরিদর্শন করেন। এ সময় জয়পুরহাট চিনিকলের ব্যবস্থাপনা পরিচালক আব্দুস ছালাম মিলটি ঘুরে দেখান।ৃ