দেশ ও ইসলাম রক্ষায় নেতাকর্মীদের সর্বোচ্চ ত্যাগের জন্য প্রস্তুত থাকতে হবে : শিবির

s g comillaবাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সেক্রেটারী জেনারেল আতিকুর রহমান বলেন, অবৈধ আওয়ামী সরকারের স্বাধীনতা সার্বভৌমত্ব ও ইসলাম বিরোধী ষড়যন্ত্র দেশকে ভয়বহ সংকটে ফেলে দিয়েছে। দেশ ও ইসলাম নিয়ে বাংলার জনগণ আজ শংকিত। কিন্তু তাদের বিনা চ্যালেঞ্জে ছেড়ে দেয়া যায়না। তাই দেশ ও ইসলাম রক্ষায় ছাত্রশিবির নেতাকর্মীদের সর্বোচ্চ ত্যাগের জন্য প্রস্তুত থাকতে হবে।

তিনি আজ ছাত্রশিবির কুমিল্লা অঞ্চল আয়োজিত সদস্য শিক্ষা শিবিরে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। স্থানীয় এক মিলনায়তনে কেন্দ্রীয় সমাজসেবা সম্পাদক শেখ এনামুল কবিরের ব্যবস্থাপনায় ও কুমিল্লা মহানগরী সভাপতি শাহ আলমের পরিচালনায় সদস্য সমাবেশে আরো বক্তব্য রাখেন কেন্দ্রীয় শিক্ষা কার্যক্রম সম্পাদক মোবারক হোসেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ অধ্যাপক মফিজুর রহমানসহ আরো অনেকে।

শিবির সেক্রেটারী বলেন, সিমাহীন দূর্নীতি, লুটপাট আর নতজানু পররাষ্ট্র নীতির কারণে দেশের অর্থনৈতিক অবস্থা ও সার্বভৌমত্ব হুমকির মুখে। অন্যদিকে যুদ্ধাপরাধের বিচারের নামে সাজানো নাটক, ইসলাম বিরোধী আইন, আলেম ওলামা, নিরীহ নারী, শিশু, বৃদ্ধের উপর গণহত্যা চালিয়ে বাংলার জমিন থেকে ইসলামী আন্দোলনকে ধ্বংস করার ষড়যন্ত্র করে আওয়ামী অবৈধ সরকার নিজেদের দেশ ও ইসলামী বিরোধী হিসেবে প্রতিষ্ঠিত করেছে। আর তার প্রতিবাদ করতে গেলেই সরকার রাষ্ট্রীয় শক্তি ও দলীয় সন্ত্রাসীদের দিয়ে তান্ডবলীলা চালাচ্ছে। কিন্তু দেশ ও ইসলাম প্রিয় ছাত্রজনতা দমে যায়নি। বরং বুকের তাজা রক্ত ঢেলে দিয়ে আওয়ামী সর্বগ্রাসী ষড়যন্ত্র মোকাবেলা করে যাচ্ছে। দেশ ও ইসলাম বিরোধী অবস্থানের কারণে আওয়ামীলীগকে দেশবাসী প্রত্যাখ্যান করেছে। কিন্তু তাদের ষড়যন্ত্র থেমে নেই। তাই দেশ ও ইসলাম রক্ষায় আওয়ামী সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে সর্বোচ্চ ত্যাগের জন্য প্রস্তুত থাকতে হবে। ছাত্রশিবির নেতাকর্মীরা প্রয়োজনে আরো জীবন বিলিয়ে দিবে তবুও বাংলার জমিনে দেশ ও ইসলাম বিরোধী শক্তিকে সফল হতে দিবে না।