নির্বাচনে কারচুপি হলে জামায়াত জিতে কিভাবে ? : শেখ হাসিনা

62193_hasinaবিডি রিপোর্ট 24 ডটকম : আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপজেলা নির্বাচনে কারচুপির অভিযোগ নাকচ করে দিয়ে বলেছেন, অনেকে বলে ভোট কারচুপি হয়েছে। ভোট কারচুপি হলে জামায়াত কিভাবে জেতে? সাঈদীর ছেলে কিভাবে জিতে? এতগুলো ভাইস চেয়ারম্যান পদে জামায়াত কিভাবে জয়ী হয়? শনিবার রাতে গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের বৈঠকের সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বৈঠকের শুরুতে দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম বলেন, আমাদের ভবিষ্যতের জন্য তৈরি হতে হবে। এর জন্য আমাদের প্রস্তুতি নিতে হবে। যাতে ভয়াবহ অবস্থা তৈরি হতে না পারে। সাইবার যুদ্ধ শুরু হয়ে গেছে। স্বাধীনতা ও সরকারের উন্নয়ন কর্মকা-ের বিরুদ্ধে স্বাধীনতা বিরোধীরা সাইবার অপপ্রচার চালাচ্ছে। তিনি বলেন, প্রতিষ্ঠিত জাতীয় দৈনিকের ব্লগে ঢুকতে হলে রেজিস্ট্রেশন লাগে। অথচ ইদানীং লক্ষ্য করা যাচ্ছে দেশের বেশির ভাগ বহুল প্রচারিত ইংরেজি ও বাংলা দৈনিকের ওয়েবসাইটে গেলে দেখা যায় বেশিরভাগ ব্লগার রেজিস্ট্রেশন করছেন না।
তিনি বলেন, যে কোন বিষয়ে ভোট দিলে দেখবেন ৯০ শতাংশ ওদের বাকি ১০ শতাংশ ভোট আমাদের পক্ষে। তারা এভাবে ব্লগগুলো দখল করে আছে। শুধু দেশে না বিদেশ থেকেও তারা এটা করছে। এরা একটা বিশাল চক্র।
প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে কার্যনির্বাহী সংসদের বৈঠকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতারা উপস্থিত ছিলেন।
বৈঠকে পহেলা বৈশাখ, মুজিবনগর দিবস ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসের কর্মসূচি চূড়ান্তকরণ ও সাংগঠনিক বিষয়ে আলোচনা হয়।