সেনা সদস্য অপহরণের সাথে জড়িত থাকায় নয় জনকে যুবলীগ থেকে বহিস্কার

Khagracoryখাগড়াছড়ি প্রতিনিধি :
সেনা সদস্যকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টার অভিযোগে অভিযুক্ত রামগড় উপজেলা যুবলীগের ৯ সদস্যকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। শনিবার যুবলীগ জেলা শাখার সাধারণ সম্পাদক কে এম ইসমাইল হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়, এই নেতা কর্মীরা দলের শৃংখলা ভঙ্গ করে দলের দীর্ঘদিনের সুনাম নষ্ট করেছে। এ কারণে যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদকের মৌখিক নিদেশের নয় নেতা কর্মীকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে। বহিষ্কৃতরা হলেন, ফারুক হোসেন, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগ, রামগড় উপজেলা শাখা, মো: শামীম, সাধারন সম্পাদক, রামগড় পৌর শাখা, মো: শিপন, সভাপতি, ৮নং ওয়ার্ড শাখা, মো: ফারুক, সাধারন সম্পাদক, ৯নং ওয়ার্ড শাখা, মো: সুমন, সভাপতি, ৪নং ওয়ার্ড শাখা, মো: মিলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক, ৯নং ওয়ার্ড শাখা, মো: ফরিদ, মো: নজরুল, মো: রুবেল, সদস্য, রামগড় উপজেলা শাখা।

গত ৩০ মার্চ মোবাইলের মাধ্যমে বন্ধুত্বের সূত্র ধরে বগুড়া সেনানিবাসের এক সেনা সদস্য রামগড় উপজেলায় বেড়াতে আসলে তাকে অপহরণ করে মুক্তিপণ দাবী করা হয়। পরে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে সেনা সদস্যকে উদ্ধার করা হয়। অপহরণের সাথে রামগড় উপজেলার তিন যুবলীগ নেতাকে আটক করা হয় এবং এ ঘটনার মামলায় আরো ছয়জনকে আসামী করা হয়। এই ঘটনা জড়িত থাকা ও সংগঠনের সুনাম ক্ষুন্ন করার কারণে এই নয় নেতাকর্মীকে সংগঠন থেকে বহিস্কার করা হয়েছে।