লক্ষীছড়িতে সন্ত্রাসীদের গুলিতে জেএসএস দলের এক সদস্য নিহত, গুরুতর আহত ১

Khagracoryখাগড়াছড়ি প্রতিনিধি :
খাগড়াছড়ি জেলার লক্ষিছড়ি উপজেলা সদরে সন্ত্রাসীদের গুলিতে জনসংহতি সমিতির(জেএসএস) সন্তু লারমা দলের এক সদস্য নিহত ও একজন গুরুতর আহত হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, শনিবার দুপুর দেড়টার দিকে জেএসএস লক্ষীছড়ি উপজেলার সদস্যরা উপজেলা পরিষদের পার্শ্বের রাস্তা দিয়ে বাজারে যাওয়ার সময় একদল  সন্ত্রাসী তাদের লক্ষ্য করে এলোপাতারি গুলি ছুড়লে পেটে গুলি লেগে ঘটনা স্থলেই নিহত হন লক্ষীছড়ি উপজেলা জেএসএস সদস্য নারায়ন চন্দ্র মারমা(২৬) আর বাম হাতে গুলি গুরুতর আহত হন তার সহযোগি জিমিত চাকমা(১৬)। নিহত নারায়ন চন্দ্র মারমার বাড়ি রাঙ্গামাটি জেলার ওয়াগগা ও আহত জিমিত চাকমার বাড়ি লক্ষী উপজেলা শুকনাছড়ি গ্রামে বলে জানা গেছে।

লক্ষীছড়ি থানার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা এস আই মোঃ বাহার মিয়া ঘটনার সত্যতা স্বীকার বলেন, নারায়ন চন্দ্র মারমা ঘটনা স্থলে নিহত হয়েছে  ও আহত ব্যক্তিকে প্রথমে লক্ষীছড়ি কমপ্লেক্সে ও পরে চট্টগ্রাম মেডিকেলে প্রেরন করা হয়েছে।

লক্ষীছড়ি উপজেলা জেএসএস(সন্তু) লারমা দলের সভাপতি জ্যোতিষ দেওয়ান ইউপিডিএফকে দায়ী করলে ও জেলা ইউপিডিএফ এর প্রচার সম্পাদক  নিরন চাকমা ঘটনার সাথে তাদের জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছেন।