খাগড়াছড়ি প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির অভিষেক

DSC_0345খাগড়াছড়ি প্রতিনিধি  :
খাগড়াছড়ি প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির অভিষেক ও ক্লাব ডে গতকাল শুক্রবার খাগড়াছড়ি জেলা পরিষদ পার্কে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম শরণার্থী পুর্নবাসন টাস্কফোর্স’র চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ-মর্যাদা) ও সাবেক এমপি যতীন্দ্র লাল ত্রিপুরা, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়–য়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কাজী মোঃ শামসুল ইসলাম, চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ইখতিয়ারুল ইসলাম মল্লিক, সদর জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আলী রেজা, জেলা প্রশাসক মোঃ মাসুদ করিম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক কাজী মোঃ মোজাম্মেল হক, পুলিশ সুপার শেখ মোঃ মিজানুর রহমান, এনএসআই’র যুগ্ম-পরিচালক মোঃ আজিজুল হক। পৌর মেয়র মোঃ রফিকুল আলম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, প্রেস ক্লাবের সাবেক সভাপতি চৌধুরী আতাউর রহমান রানা ও প্রেস ক্লাবের অর্থ সম্পাদক নাজিম উদ্দিন ও বক্তব্য রাখেন।

প্রেসক্লাবের সাধারন সম্পাদক মুহাম্মদ আবু দাউদ’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী সদস্য সমীরণ দেওয়ান, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মনীন্দ্র লাল ত্রিপুরা, ডিজিএফআই’র সহকারী পরিচালক মোঃ আসাদুল ইসলাম ও  জেলা আওয়ামীলীগের সাধারন  সম্পাদক মো: জাহেদুল আলম সহ খাগড়াছড়ি জেলায় কর্মরত সকল সাংবাদিকরা সকল  উপস্থিত ছিলেন।

দিনব্যাপী এ আনন্দ আয়োজনের চলে আলোচনা সভা, শিশু চিত্রাংকন প্রতিযোগিতা, প্রেস ক্লাবের সদস্যদের স্ত্রীদের নারীদের বালিশ খেলা এবং হাউজি খেলা  ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রেস ক্লাবের ক্রিড়া ও সংস্কৃতিক সম্পাদক চিং¤্রপ্রেু মারমা। রিজিয়ন কমান্ডার প্রেস ক্লাবের উন্নয়নের জন্য পঞ্চাশ হাজার টাকা অনুদান ঘোষনা করেন। সাংস্কৃতিক অনুষ্ঠানে স্থানীয় শিল্পী ডলিপ্রু মারমা, চিরশ্রি রোয়াজা ও সাংবাদিক দের স্ত্রীগণ এতে অংশ নেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ পুরুষ্কার বিতরণ করেন।