দিনাজপুরে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মাদক ব্যবসায়ী ও ছিনতাইকারীদের মদদ দানের অভিযোগ

bpolice_flagনুরুন্নবী বাবু দিনাজপুর প্রতিনিধি :
দিনাজপুর সদর পুলিশ ফাাঁড়ির টিএসআই নবিজউদ্দিনের বিরুদ্ধে মাদক ব্যবসা ও ছিনতাইয়ে মদদ দেয়ার জন্য পুলিশ সুপারের কাছে দিনাজপুর সরকারী কলেজ শিক্ষার্থীরা লিখিত অভিযোগ করেছেন।

শনিবার পুলিশ সুপার মোঃ রুহুল আমিনের কাছে দেয়া এক লিখিত অভিযোগে দিনাজপুর সরকারী কলেজের শিক্ষার্থীরা জানান যে, দিনাজপুর সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ টিএসআই নবিজ উদ্দিনের মদদে সরকারী কলেজে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও ছিনতাই চলছে। এতে অতিষ্ঠ হয়ে শিক্ষার্থীরা কয়েকবার ছিনতাইকারীকে ধরিয়ে দিয়ে উল্টো শিক্ষার্থীদেরকে টি এস আই নবিজ মৃত্যুর হুমকি প্রদান করেন বলে শিক্ষার্থীরা অভিযোগে উল্লেখ করেন। কলেজ ক্যাম্পাসে টিএসআই নবিজের উপস্থিতিতে ছিনতাইকারীরা উক্ত পুলিশ কর্মকর্তার লোক বলে প্রভাব খাটায়। অভিযোগে বলা হয়, টিএসআই নবিজ উক্ত ছিনতাইাকারীদের ছেড়ে দিলে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা থানায় মামলা করতে চায় কিন্তু মামলা হলে পরবর্তীতে বিপদ হবে বলে শাসানো হয়।

শিক্ষার্থীরা অবিলম্বে নিরপেক্ষ ও সুষ্ঠু তদন্তের মাধ্যমে অসৎ পুলিশ কর্মকর্তা ও মাদক ব্যবসার সহযোগী টিএসআই নবিজউদ্দিনের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানান।

পুলিশ সুপার মোঃ রুহুল আমিনের সাথে এব্যাপারে যোগাযোগ করা হলে তিনি জানান, শিক্ষার্থীদের অভিযোগ তদন্তের জন্য দিনাজপুর সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু তারেককে দায়িত্ব দেয়া হয়েছে। অভিযোগ প্রমানিত হলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।#