সিবিএফ এর মানববন্ধন

2‘ধূমপান ছেড়ে দিন, ফুলের সৌরভ নিন’ শ্লোগানে ধূমপান বিরোধী মানববন্ধন করেছে কমিউনিটি ব্লগারস ফোরাম-সিবিএফ। সিবিএফ এর আহ্বায়ক আহমদ রশিদ বাহাদুরের সভাপতিত্বে আয়োজিত জাতীয় প্রেসক্লাবের সামনে সকাল সাড়ে ৯টা থেকে ঘন্টা ব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রধান অতিথি প্রবিন সাংবাদিক মোস্তফা কামাল মজুমদার, ন্যাপ ভাসানীর চেয়ারম্যান মোস্তাক আহমেদ ভাষানী , সাংবাদিক এম জহিরুল ইসলাম, সাংবাদিক সৈয়দ মাহমুদ হাসান মুকুট, সাংবাদিক ফয়েজ আহমেদ ও সিবিএফ এর কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

মোস্তফাকামাল মজুমদার বলেন, ধূমপানে স্বাস্থ্য ও অর্থ দুটোই নষ্ট হচ্ছে। অনেকেই বলেন আমি তো ধূমপান করি কিন্তু আমার তো ক্যানসার হয়নি। কথাটি সঠিক নয়, ধূমপান ধীরে ধীরে ক্যানসারসহ নানান রোগের জন্ম দেয়। তিনি বলেন, বিভিন্ন সামাজিক সংগঠনের আন্দোলনের প্রেক্ষিতে সরকার তামাক নিয়ন্ত্রণ আইন প্রণয়ন  করলেও বাস্তবে এর প্রয়োগ নেই। এইজন্যই প্রয়োজন সামাজিক সচেতনতা। আর এই সচেতনতার জন্যই সিবিএফ এর আজকের মানববন্ধন।

সিবিএফ এর কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোছাইন ইকুর পরিচালনায়, আইনজীবীদের প্রতিনিধি এডভোকেট হোসেন আলী সরকার, ইঞ্জিনিয়ারদের প্রতিনিধি ইঞ্জিনিয়ার ইমরুল কায়েস পরাগ, কৃষিবীদদের প্রতিনিধি কৃষিবীদ মোখলেসুর রহমান রুমেল (গবেষক জাবি), ফার্ম্যাসিস্টদের প্রতিনিধি শরফুদ্দিন আহমদ লিঙ্কন, কারেন্ট নিউজের সম্পাদক আবু নাঈম, সিবিএফ এর সদস্য সচিব ওহিদুল ইসলাম শ্যামল, প্রবাসিদের পক্ষ থেকে মনিরুল ইসলাম প্রমুখ।

সিবিএফ এর মানববন্ধনে মিডিয়া পার্টনার ছিল, দৈনিক সংবাদ, প্রাইম নিউজ.কম.বিডি, মাসিক বিক্রমপুর, লাইট হাউজ। স্পন্সর ছিল লেটস গো টুরিজম।