খাগড়াছড়ি ৭ ও রাঙ্গামাটির ২ উপজেলার চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যানদের শপথ

chairman picখাগড়াছড়ি প্রতিনিধি :
পার্বত্য জেলা খাগড়াছড়ি ৭ ও  রাঙ্গামাটি জেলার ২ উপজেলার প্রথম ও দ্বিতীয় ধাপে নব নির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান,ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস-চেয়ারম্যানদের আনুষ্ঠানিকভাবে শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৩ টায় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ্ এ শপথ বাক্য পাঠ করান। খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ের সন্মেলন কক্ষে বেলা আড়াইটায় এ শপথ গ্রহণ অনুষ্ঠান হওয়ার কথা থাকলে ও নব নির্বাচিত চেয়ারম্যানদের অনুরোধে খাগড়াছড়ি টাউন হলে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। প্রথমে  ধাপে চেয়ারম্যান, দ্বিতীয় ধাপে মহিল ভাইস-চেয়ারম্যান ও তৃতীয় ধাপে ভাইস-চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করানো হয়। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার বিভাগের চট্টগ্রাম বিভাগের পরিচালক শেখর রঞ্জন সাহা,খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ মাসুদ করিম ও পুলিশ সুপার শেখ মোঃ মিজানুর রহমান। শপথ বাক্য পাঠ শেষে দিক নির্দেশনা ও পরামর্শ মূলক বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার মোহাম্মদ আব্দুল্লাহ্ চট্টগ্রাম স্থানীয় সরকার বিভাগের প্রধান শেখর রঞ্জন সাহা ,খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ মাসুদ করিম,পুলিশ সুপার শেখ মোঃ মিজানুর রহমান।

কমিশনার বলেন, যারা নির্বাচিত হয়েছেন তারা আজ শপথ নেওয়ার পর থেকে প্রজাতন্ত্রের কর্মচারী আজ থেকে তাদের দায়িত্ব পালন শুরু  জনগন তাদের প্রত্যাশা পূরনের জন্য তাদের নির্বাচিত করেছেন তাই তাদের দায়িত্ব কর্তব্য অনেক। তাই যতদূর সম্ভব জনগনের প্রত্যাশা পূরনের জন্য তাদের সচেষ্ট থাকার পরামর্শ দেন।