মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাজধানীর বিভিন্ন স্থানে শিবিরের বর্ণাঢ্য র‌্যালি

dc-e4মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাজধানীর বিভিন্ন স্থানে বর্ণাঢ্য র‌্যালি করে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা। এতে জাতিয় পতাকা হাতে হাজার হাজার ছাত্রজনতা অংশ গ্রহণ করে।

ঢাকা মহানগরী উত্তর

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি করে ছাত্রশিবির ঢাকা মহানগরী উত্তর শাখা। সকাল সাড়ে ৭টায় কেন্দ্রীয় শিক্ষা সম্পাদক মোবারক হোসেনের নেতৃত্বে র‌্যালিটি বাড্ডা নতুন বাজার বিশ্বরোড থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিজয় স্বরণী গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এসময় আরো উপস্থিত ছিলেন শাখা সভাপতি রাকিব মাহমুদ, সেক্রেটারী এম ফয়সাল পারভেজ, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান, অফিস সম্পাদক তারিক হাসান, এইচ আরডি সম্পাদক কামরুল হাসান, শিক্ষা সম্পাদক আব্দুল হাকিম, স্কুল কার্যক্রম সম্পাদক মুজাহিদুল ইসলামসহ শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ঢাকা মহানগরী পূর্ব

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাজধানীর বনশ্রীতে বর্ণাঢ্য র‌্যালি করে ছাত্রশিবির ঢাকা মহানগরী পূর্ব শাখা। সকার সাড়ে ৮টায় কেন্দ্রীয় অর্থ সম্পাদক রফিকুল ইসলামের নেতৃত্বে র‌্যালিটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে শাখা সভাপতি রেজাউল হক রিয়াজ, সেক্রেটারী এম শামিম, অর্থ সম্পাদক তুজাম্মেল হক, অফিস সম্পাদক সোহেল রানা মিঠুসহ শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ঢাকা মহানগরী দক্ষিণ

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি করে ছাত্রশিবির ঢাকা মহানগরী দক্ষিণ শাখা। সকাল ৯টায় কেন্দ্রীয় গভেষনা সম্পাদক এনামুল কবিরের নেতৃত্বে রাজধানীর নারিন্দা এলাকায় র‌্যালি অনুষ্ঠিত হয়। এতে শাখা সভাপতি রাশেদুল হাসান রানা, সেক্রেটারী মাঈন উদ্দিন মৃধাসহ শাখার বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তাছাড়াও সিলেট, চট্টগ্রাম, রংপুর, কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে মহান স্বাধীনতা দিবস পালন করছে ছাত্রশিবিরের বিভিন্ন শাখা।

উল্লেখ্য মহান স্বাধীনতা দিবস উপলক্ষে মহানগরী, জেলা ও উপজেলা পর্যায়ে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, জাতিয় পতাক বিরতণ, মুক্তিযোদ্ধা সন্তানদের শিক্ষা বৃত্তি প্রদান, আহত ও পঙ্গু মুক্তিযোদ্ধাদের সহায়তা প্রদান, শহীদ মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া, রচনা, কুইজ ও বিতর্ক প্রতিযোগিতা, বিভিন্ন টুর্নামেন্ট ও ক্রিড়া সামগ্রী বিতরণ, মেধাবী ও গরীব ছাত্রদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ, ব্লাড গ্রুপিং ও সেচ্ছায় রক্তদান, হাতের লেখা পোষ্টার প্রতিযোগিতা ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ কর্মসূচি ঘোষনা করে ছাত্রশিবির।