রূপগঞ্জে ৬’শ পিছ ফেনসিডিলসহ আটক-৩

narayanganj-bরূপগঞ্জ (নারায়ণগঞ্জ) সংবাদদাতা ঃ রূপগঞ্জে ৬’শ পিছ ফেনসিডিল একটি ট্রাক ও একটি মাইক্রোবাসসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

ভুলতা পুলিশ ফাঁড়ির এ এস আই সফিক এর নেতৃতে¦, গোপন সংবাদের ভিত্তিতে মালবাহি ট্রাক ও একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ৬’শ পিছ ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেন । তিনি জানান, নারায়ণগঞ্জ থেকে একদল মাদক ব্যবসায়ী একটি ট্রাক ও একটি মাইক্রোবাস যোগে ফেনসিডিল নিয়ে নরসিংদীর দিকে যাচ্ছে বলে পুলিশের কাছে সংবাদ ছিল। ওই সংবাদের ভিত্তিত্বে ভোর ৫টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সাওঘাট এলাকায় ট্রাক (ঢাকা মেট্রো ট ১৪-৫৭১৫) ও মাইক্রোবাসে (ঢাকা মেট্রো চ ৫১-৯৭৪৭) তল্লাশি চালিয়ে বস্তাবন্ধি ৬’শ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় ওই তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

আটকৃতরা হলেন, ঝিনাইদহ জেলার কোট চাঁদপুর থানার সদর এলাকার মৃত বজলু রহমানের ছেলে আরজ আলী (৩৪), নারায়নগঞ্জ সদর থানার টানবাজার এলাকার মৃত তাজুল ইসলামের ছেলে সাখাওয়াত হোসেন (৩২) ও মিশনপাড়া এলাকার জুলহাস বেপারীর ছেলে দুলাল হোসেন (৩২)।

এ ব্যপারে রূপগঞ্জ থানায় মাদক দ্রব্যে নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামীদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।