মানিকছড়িতে জাকির হত্যাকান্ডে আপন ভাই-বোনসহ আটক ৫

khagrachari-1খাগড়াছড়ি প্রতিনিধি :
খাগড়াছড়ি মানিকছড়ি উপজেলা চেংগুছড়া এলাকার রাস্তা পার্শ¦বর্তী জংগল থেকে নিখোজ হওয়ার ২দিন পর শনিবার সকালে জাকির হোসেন(৩০) নামে এক মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার করে পুলিশ । এই ঘটনায় স্ত্রী দায়ের করা মামলায় পুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে নিহত জাকিরের আপন ২বোন, ১ভাইসহ প্রতিবেশী ৫জনকে আটক করেছে পুলিশ । আটককৃতরা হলেন আপন  বোন কোহিনুর আক্তার(৩৫), শেফালী আক্তার(২৫), ছোট ভাই মোঃ জহির(২৪), মইনুল হক(৩২) ও মোঃ মানিক মিয়া(৪০) ।

রোববার দুপুরে আটককৃতদের খাগড়াছড়ি চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তুললে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করেন । শুনানির শেষে আদালত নিহতের ছোট ভাই জহির, মইনুল ও মানিক মিয়াকে ৩দিন করে রিমান্ড মন্জুর করেন । অপর আপন ২বোনের রিমান্ড না মন্জুর করে জেল হাজতে পাঠাতে নির্দ্দেশ দেয় আদালত।

মানিকছড়ি থানা অফিসার্স ইনচার্জ(ওসি) কেশব চক্রবর্তী জানান, মামলাটি অত্যন্ত গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে । রিমান্ডে নেয়া আসামী’র কাছ থেকে পুলিশী জিজ্ঞাসাবাদের গুরুত্বপুর্ন তথ্য বেরিয়ে আসতে পারে ।

উল্লেখ্য গত(১৫মার্চ) বৃহষ্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ভাড়ায় চালিত মোটর সাইকেলের যাত্রী নিয়ে মানিকছড়ি বাজার থেকে বের হওয়ার পর জাকির হোসেন খোজ পাওয়া যাচ্ছিলনা । পরে শনিবার সকালে চেংগুছড়া এলাকায় থেকে জাকির হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ।