শিগগিরই আ.লীগের হাল ধরবেন জয়

ctg_sajib_wajed_joy_59115বিডি রিপোর্ট 24 ডটকম : শিগগিরই আওয়ামী লীগের নেতৃত্বে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র ও প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়। দলকে শক্তিশালী করতেই তিনি দলের হাল ধরবেন।

আজ বুধবার দুপুরে রংপুর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু ও মহানগর সাধারণ সম্পাদক তুষারকান্তি মণ্ডল এ তথ্য জানান।

মতবিনিময়কালে নেতারা জানান, আগামী ১৬ মার্চ একদিনের সফরে রংপুরে আসছেন শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়। ওই দিন বিকেলে ঐতিহাসিক জিলা স্কুল মাঠের জনসভায় তিনি প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন। রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ এ জনসভা আয়োজন করবে।

ওই সময়েই জয় আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের নেতৃত্ব গ্রহণ করে দলকে শক্তিশালী করার ঘোষণা দেবেন বলেও জানান তারা।

আওয়ামী লীগ নেতারা জানান, রংপুরের সন্তান হিসেবে জয়কে ২০০৯ সালে জেলা আওয়ামী লীগ আনুষ্ঠানিকভাবে দলের প্রাথমিক সদস্যপদ দেয়। এরপর থেকে তার মা শেখ হাসিনাকে বিভিন্নভাবে সহায়তা করে আসছেন তিনি। এবার জয় দলের হাল ধরবেন।

এছাড়াও প্রধানমন্ত্রীপুত্র রংপুরে পাইপ লাইন স্থাপন করে গ্যাস সরবরাহ, আইটি ভিলেজ প্রতিষ্ঠা, রংপুর নগরীকে মেট্রোপলিটান সিটি ঘোষণাসহ উন্নয়ন কর্মসূচি বাস্তবায়নে সহায়তা করবেন। তার আগমন ঘিরে জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে রংপুর বিভাগে ব্যাপক প্রস্তুতি নেওয়া হচ্ছে।

জনসভায় পাঁচ লাখেরও বেশি মানুষের সমাবেশ ঘটানো হবে বলে ঘোষণা দিয়েছেন রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতারা। জয়ের আগমনে রংপুরে সর্বস্তরের মানুষের মাঝে আনন্দের বন্যা বইছে এবং তাকে বরণ করার জন্য এ অঞ্চলের মানুষ অধীর আগ্রহে অপেক্ষা করছে।

মতবিনিময় সভায় জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, মহানগর সভাপতি শাফিয়ার রহমানসহ জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Comments are closed.