কক্সবাজারের পিএমখালীর ধানক্ষেত থেকে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

imagesএম.শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার :  কক্সবাজার সদরের পিএমখালী এলাকার ধানক্ষেত থেকে এক যুবকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। ১১ মার্চ মঙ্গলবার সকাল ১১ টা’র দিকে পিএমখালী ইউনিয়নের তোতকখালী গ্রামের ধান ক্ষেত থেকে আয়াছ উদ্দিন প্রকাশ সারাদিন (২৩) নামীয় যুবকের লাশ উদ্ধার করা হয়। সে ওই গ্রামের হানিফ সিকদারের পুত্র। এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য মগের্ প্রেরণ করা হয়েছে।

নিহতের ভাই বেলাল উদ্দিন জানান, ১০ মার্চ রাত ৯ টা’র দিকে আয়াছ স্থানীয় কমলাঘোনা ষ্টেশনের সুকুমারের দোকান থেকে বাড়ী ফেরার পথে ওই সড়কের ব্রীজ পর্যন্ত এসে পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একদল অজ্ঞাতনামা দুষ্কৃতিকারী ধারালো অস্ত্রের আঘাতে উপর্যূপরি কুপিয়ে তাকে হত্যা করে পাশ্ববর্তী ধান ক্ষেতে ফেলে দিয়ে চলে যায়।

১১ মার্চ সকাল ১১ টার দিকে একই এলাকার লাল মিয়ার কন্যা রোকিয়া বেগম ছাগলের পাল নিয়ে ওই স্থান অতিক্রমকালে ধান ক্ষেতে আয়াছের লাশ দেখতে পায় এবং স্থানীয় লোকজনদের বিষয়টি অবগত করে। পরে স্থানীয় লোকজন বিষয়টি থানা থানা পুলিশকে অবহিত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

স্থানীয় বাসিন্দারা জানায়, মাত্র মাস দুয়েক আগে আয়াছ ্একই এলাকার গুরা মিয়ার কন্যা জহুরা বেগমের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। বিয়ের পরেই এই রহস্য জনক খুনের ঘটনাটি ঘটে।

কক্সবাজার মডেল থানার অফিসার্স ইনচার্জ ( ওসি) জসীম উদ্দিন জানান, আয়াছ হতাকান্ডের ব্যাপারে থানায় নিয়মিত মামলা রজু করা হবে এবং ঘটনার ক্লু উদ্ঘাটনের চেষ্টা চলছে। লাশ ময়না তদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মগের্ প্রেরণ করা হয়েছে।