ব্রাহ্মণবাড়িয়ায় দুই শিশুসহ অপহরণকারী গ্রেফতার

b baria-1ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই শিশুসহ অপহরণকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। অপহৃতরা হলেন উপজেলার কালীকচ্ছ কর্মকারপাড়ার হাসেম মিয়ার দেড় বছরের মেয়ে সাবা আক্তার ও মান্নান মিয়ার চার বছরের পুত্র মেহেদী হাসান।

মঙ্গলবার দুপুরে উপজেলার কালীকচ্ছ এলাকায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জওয়ানরা ওই অপহরণকারীকে আটক করে। পরে অপহরণকারীকে পুলিশে সোপর্দ করাসহ অপহৃতদেরকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে বাড়ির পাশে খেলা করছিল এই দুই শিশু। এসময় তাদেরকে একব্যক্তি অপহরণ করে নিয়ে যায়। সন্তান নিখোঁজ হবার পর শিশু সাবার মা বাসনা বেগম এবং মেহেদী হাসানের মা মাজেদা বেগম বিভিন্ন দিকে সন্তানদের খোঁজ করতে থাকে। এরই মাঝে ওই দুই শিশুসহ অজ্ঞাতনামা ব্যক্তিকে বিজিবি ১২ ব্যাটালিয়নের জওয়ানরা আটক করে। এসময় ব্যাপক জিজ্ঞাসাবাদেও বিজিবি সদস্যরা ওই অপহরণকারীর নাম-পরিচয় জানতে পারেনি। পরে তাকে থানা পুলিশে সোপর্দ করাসহ অপহৃত দুই শিশুকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করে।
সরাইল থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. আলী আরশাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘গ্রেফতারকৃত অপহরণকারীর নাম-পরিচয় জানা যায়নি। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।