রাজা হ্যান্ডসামে’র নায়িকা হচ্ছেন অপু বিশ্বাস

Profile of Apu Biswasসব জল্পনাকল্পনার অবসান হলো আগামী অক্টোবরে মুক্তি পেতে যাওয়া অ্যাকশনধর্মী এই থ্রিলারে শাকিবের বিপরীতে দেখা যাবে অপু বিশ্বাসকে। এটা চূড়ান্ত করতেই সম্প্রতি ছবিটির নির্মাতা প্রতিষ্ঠান বায়োস্কোপওয়ালার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন এ প্রজন্মের এই হার্টথ্রব নায়িকা। ছবির শ্যুটিং শুরু হচ্ছে এ মাসের শেষদিকে।
 
ছবির গল্প শুনেই মুগ্ধ অপু বিশ্বাস জানালেন, খুবই কঠিন আর অন্যরকম এক গল্প। দামী এক হীরের নেকলেস উদ্ধার নিয়ে দ্রæত গতির এ ধরনের বড়মাপের অ্যাকশন-থ্রিলার বাংলাদেশে এই প্রথম। ছবিতে নায়কের ভূমিকায় আছেন শাকিব খান। প্রধান খলনায়কের চরিত্রে আহমেদ শরীফ। সাথে আছেন মিশা সওদাগর। এছাড়া আরো থাকছেন অমিত হাসান, আমির শিরাজীসহ আরো অনেকে।
 
আরো ক’জন শীর্ষস্থানীয় তারকার উপস্থিতি দর্শকদের চমক লাগাবে বলে গুঞ্জন চললেও প্রযোজক এখন পর্যন্ত টুঁ শব্দটি করেননি। ছবিটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন। আর সঙ্গীত আয়োজনের কাজ নিয়ে এখন দারুণ ব্যস্ত ফুয়াদ আল মুক্তাদির।
 
প্রবাসী বাংলাদেশীদের মাঝে ব্যাপক সাড়া ফেলবে এমন ছবি তৈরির পরিকল্পনা থেকেই এ কাজ হাতে নেয় প্রযোজনা প্রতিষ্ঠান বায়োস্কোপওয়ালা। বিশ্বে ছড়িয়ে থাকা বেশ ক’জন বাংলাদেশী চলচ্চিত্র প্রতিভাও জোট বেঁধেছেন এ ছবিতে। দেশের বাইরে যুক্তরাজ্য ও লন্ডনের কিছু আকর্ষণীয় লোকেশনে ছবিটির শ্যুটিং হবে। যুক্তরাজ্য ছাড়াও উত্তর আমেরিকার পরিবেশকদের সঙ্গে ওইসব দেশের প্রেক্ষাগৃহে ছবিটির মুক্তির ব্যাপারে ইতিমধ্যেই চুক্তি হয়েছে বায়োস্কোপওয়ালার। আরো কয়েকটি দেশের সাথে শিগগিরই চুক্তি সইয়ের অপেক্ষায় রয়েছে বায়োস্কোপওয়ালা।