পার্বতীপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের পরিচিতি সভা

PIC-01বদরুদ্দোজা বুলু,পার্বতীপুর, (দিনাজপুর) প্রতিনিধি :
আসন্ন উপজেলা নির্বাচনকে ঘিরে পার্বতীপুর উপজেলার ১০ ইউনিয়নে প্রার্থী পরিচিতি সভা ও কর্মী সমাবেশ গত শুক্রবার থেকে শুরু হয়েছে।

আজ শনিবার উপজেলার হাবড়া ইউনিয়নের আদর্শ স্কুল ঢাকুলা মাঠে অনুষ্টিত সভায় অহিদুল ইসলাম এর সভাপতিত্বে ও হামিদপুর ইউনিয়নের ধুলাউধাল বাজারে লুতফর রহমানের সভাপতিত্বে পার্বতীপুর উপজেলা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের আয়োজনে এক কর্মীসমাবেশ ও পরিচিতি সভা অনুষ্টিত হয়েছে। সভায় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সাংসদ ও পার্বতীপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এজেডএম রেজওয়ানুল হক, উপজেলা বিএনপি’র সিনিয়ার সহ-সভাপতি এম এ খালেক, উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক অধ্যাপক জালাল উদ্দিন আহাম্মেদ, পৌর বিএনপি’র সভাপতি সাজেদুর রহমান, পৌর সাংগঠনিক সম্পাদক অধ্যাপক মোকলেছুর রহমান,অধ্যাপক ফয়জুর রহমার, অধ্যাপক আনোয়ারুল কবির প্রমুখ।

১৯ দলের প্রার্থী হিসাবে সভায় নেতারা আগামী ৩১শে মার্চ পার্বতীপুর উপজেলা নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে দিনাজপুর জেলার সাবেক শ্রেষ্ট চেয়ারম্যান ও পার্বতীপুর উপজেলার মন্মথপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম শাহ্, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা জামায়াতের আমীর আলহাজ্ব মোহাম্মাদ আনোয়ার হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দিনাজপুর জেলা মহিলাদলের যুগ্ন আহবায়ীকা ও পার্বতীপুর উপজেলা মহিলাদলের সাধারন সম্পাদিকা শহিদা খাতুন শাহীকে পরিচয় করিয়ে দেন। এর আগে গত শুত্র“বার বিকেলে পার্বতীপুর উপজেলার বেলাইচন্ডি ইউনিয়নের মত্রী জুনিয়ার স্কুল মাঠে এবং সন্ধ্যায় মনমথপুর ইউনিয়নের দেওয়ানী বাজারে কর্মী সমাবেশ ও প্রার্থী পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।