আগামী নির্বাচনে ভালো করার আশা এরশাদের

ershadবিডি রিপোর্ট 24 ডটকম : আগামী নির্বাচনে বিএনপির চেয়ে জাতীয় পার্টিকে অবশ্যই ভালো করতে হবে বলে আশা প্রকাশ করেছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

আজ শনিবার দুপুরে দলের প্রেসিডিয়াম সদস্য ও তার ছোট ভাই জি এম কাদেরের লালমনিরহাটের বাসভবনে মতবিনিময় সভায় দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে এরশাদ বলেন সদ্যসমাপ্ত দশম জাতীয় সংসদ নির্বাচন কীভাবে হয়েছে, এতে জাতীয় পার্টির কী ভূমিকা ছিল, তা আপনারা সবাই জানেন। আমি এ বিষয়ে কিছু বলতে চাই না। তবে আগামী নির্বাচনে জাতীয় পার্টিকে বিএনপির চেয়ে অবশ্যই ভালো করতে হবে।

মতবিনিময়ে এরশাদ বলেন, লালমনিরহাট জাতীয় পার্টির দুর্গ ছিল, দুর্গ আছে, দুর্গ থাকবে। আগামী দিনে জাতীয় পার্টি নির্বাচনে অংশগ্রহণ করলে এ কথা সত্য প্রমাণিত হবে বলে আমার বিশ্বাস।

তিনি বলেন, আমি রংপুর ও লালমনিরহাটসহ এ অঞ্চলের জাতীয় পার্টির নেতা-কর্মী-সমর্থকসহ সবার সঙ্গে দেখা-সাক্ষাৎ ও কথা বলতে এসেছি। কারণ, আপনারা আমার পাশে সব সময়ই আছেন। জাতীয় পার্টি বর্তমান সরকারের কিছু ক্ষেত্রে অংশীদার, আবার কিছু ক্ষেত্রে অংশীদার নয়।

চলমান উপজেলা পরিষদ নির্বাচনে জাপার তেমন ভালো ফলাফল না হওয়ার বিষয়ে এরশাদ বলেন, যেসব স্থানে জাতীয় পার্টি চেয়ারম্যান বা ভাইস চেয়ারম্যান প্রার্থী দিয়েছিল, সবখানেই দলের একাধিক প্রার্থী ছিল। ফলে ফল বিপর্যয় হয়েছে।

লালমনিরহাট সদর উপজেলার মতো যেসব স্থানে চেয়ারম্যান বা ভাইস চেয়ারম্যান পদে একক প্রার্থী রয়েছে, সেসব স্থানে ভালো ফলাফলের সম্ভাবনা রয়েছে বলেও আশা প্রকাশ করেন এরশাদ। –