প্যারিসে আইফেল টাওয়ারের সম্মুখে ফ্রান্স বিএনপির প্রতিবাদ সভা

1937855_618697438177920_925566498_nমানবধীকারের অন্যতম তীর্থস্থান ফ্রান্স-এর প্যারিসে ৭ম আশ্চর্যের অন্যতম আশ্চর্য আইফেল টাওয়ারের সামনে বর্তমান আওয়ামী সরকারের ৫ ই জানুয়ারীর প্রশ্নবিদ্ধ নির্বাচনকে অবৈধ ঘোষণার দাবীতে এবং নির্বিচারে হত্যা, গুম ও হামলা-মামলার প্রতীবাদে এক বিরাট প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান।
ফ্রান্স বিএনপির সিনিয়র নেতা সৈয়দ সাইফুর রহমানের সভাপতিত্তে ও এম এ তাহেরের পরিচালনায় উক্ত প্রতিবাদ সভায় আরও বক্তব্য
রাখেন হাজী হাবীব, সিরাজুল ইসলাম মিয়া, মিজানুর রহমান শিকদার, শাহেদ আলী, খান মনির হোসেন, শাহজাহান মোল্লা, সিরাজুর 
রহমান, মাহবুব আলম রাঙা, জালাল খান, সানোয়ার মিয়া, মিজান আলী, মমতাজ আলো, এইচ এম এ রহিম, আবদুল্লাহ টিপু সুলতান, গোলাম আবেদিন কায়সার, মফিজ আলী, কবির হোসেন পাটোয়ারী, মাসুদুর রহমান, রেজাউল করিম, জুনেদ আহমেদ, দিব্য রায়, মোঃ ফজলুল করিম (শামীম), শাওন আহমেদ, শ্যামল দাস সানী, মেসবাহ উদ্দীন, সালাউদ্দিন আহমেদ, আব্দুল কাইয়ুম সরকার, কিরণ আহমেদ, আব্দুর রশিদ পাটোয়ারী, সাইফুল ইসলাম, ফরিদ মিয়া, মনোয়ার হোসেন, জাহিদ হোসেন শিপার, আব্দুল কুদ্দুস, তারেক আহমেদ সহ আরও অনেকে।
উক্ত প্রবাদ সভায় বক্তারা গত ৫ ই জানুয়ারীর নির্বাচনকে একটি প্রহসনমূলক ও একদলীয় নির্বাচন হিসেবে আখ্যায়িত করে অনতিবিলম্বে এই অবৈধ সরকারের পদত্যাগে ফ্রান্স সহ সকল শক্তিশালী রাষ্ট্রের কঠোর হস্তক্ষেপে অনতিবিলম্বে একটি গ্রহণযোগ্য নির্বাচনের আহ্বান জানান। বর্তমান হায়েনা আওয়ামী সরকারের ফ্যাসিস্ট ও স্বৈরাচারী দুঃশাসনের শিকার নিরীহ জনগণ ও ১৯ দলের অগণিত নেতাকর্মীদের গুম, হত্যা, মিথ্যা মামলা সহ সকল অন্যায় অত্যাচার বন্ধ করার কঠোর হুশিয়ারি তুলে বলেন ‘অনতি বিলম্বে এই হত্যা, গুম বন্ধ না হলে বিএনপির বহির্বিশ্বের সকল শাখার নেতৃত্তে হাসিনাকে প্রধান আসামী করে অবৈধ সরকারের অবৈধ মন্ত্রীদের নামে আন্তর্জাতিক আদালতে খুন, গুম ও মানবধিকার লঙ্ঘনের অসংখ্য মামলা দায়ের করা হবে। পাশাপাশি একযোগে বহির্বিশ্বে কঠোর আন্দোলন গড়ে তুলা হবে।’