পঞ্চগড়ে সড়ক দূর্ঘটনায় নিহত ৩

001ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে একুশের প্রথম প্রহরে শ্রদ্ধাঞ্জলি দিয়ে বাড়ী ফেরার পথে সড়ক দূর্ঘনায় ৩ জন মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে ।
নিহতরা হলেন পঞ্চগড় সদর উপজেলার বুসনিয়া পাড়া গ্রামের মো: খোরশেদ আলম (৫৫), ছোটপুকুরী গ্রামের মো: সলিমুল (৪৫)ও সালাউদ্দিন (৫০) ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী  সূত্রে জানা যায় রাত ১২ টা ৪৫ নিটের সময় পঞ্চগড় তেঁতুলিয়া মহাসড়কের ৪ মাইল গুটিপাড়ায় মিজানুর রহমানের পাথর ভাঙ্গা ও বিক্রয় কেন্দ্রে একটি ট্রাক অর্ধেক মহসড়ক দখল করে পাথর লোড করছিল এ সময় ওই তিন ব্যত্তি মোটর সাইকেল যোগে এসে দাড়িয়ে থাকা ট্রাক টির সাথে ধাক্কা লেগে এই দূর্ঘটনা ঘটে । ঘটনা স্থলে  সলিমুল ও সালাউদিন নিহত হয় । তাৎক্ষনিক জরুরী কাজে পুলিশ সুপার জগদলে যাওয়ার সময় দূর্ঘটনা দেখে আহত খোরশেদ কে তিনার গাড়ীতে করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায় । জরুরী বিভাগের ডাক্টার কিছুক্ষন চিকিৎসা দেয়ার পর তিনি মুত্যুবরন করেন । এ সময় গোটা হাসপাতালে
একুশের প্রভাত ফেরী পরিণত হয় নিহতের সজনদের শোক, কান্না আর আহাজারিতে ।
পঞ্চগড় সদর থানার অফিসার ইনর্চাজ হুমায়ন কবির বলেন, এ ব্যাপারে মামলা প্রক্রিয়া চলছে । তদন্ত শেষে নিহতের সজনদের মাঝে লাশ বুঝিয়ে দেয়া হবে ।