nasim

মাঝ পথ থেকে পালিয়ে যাবেন না : নাসিম

বিডি রিপোর্ট 24 ডটকম : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন যথাসময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই অনুষ্ঠিত হবে। আপনাদেরকে বলি নির্বাচনে অংশ গ্রহণ করবেন। মাঝ পথ থেকে পালিয়ে যাবেন না। জনগণ যে রায় দিবে আমরা মেনে নেব।

আজ বৃহস্পতিবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট (বিএনএফ) আয়োজিত ‘বঙ্গবন্ধু ও ঐক্যবদ্ধ বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিএনএফের সভাপতি আবুল কালাম আজাদ।

মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচন নিয়ে যে যত ফর্মূলা দেন না কেন, তত্ত্বাবধায়ক সরকার বাংলাদেশে আর ফিরে আসবে না। তাই বিএনপিকে বলি আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে শুরু করুন।

আগামী নির্বাচনে দেশবাসীকে নৌকায় ভোট দেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, ২০১৯ সালে নির্বাচন হবে। সেই নির্বাচনে আপনাদেরই ঠিক করতে হবে আপনারা কেমন বাংলাদেশ চান। বাংলাদেশ ঘাতক, সন্ত্রাসী ও হাওয়া ভবন সৃষ্টিকারীদের হাতে চলে যাবে, না যারা দেশকে উন্নয়নের ধারায় এগিয়ে নিয়ে যাচ্ছে তাদের হাতে থাকবে!

নাসিম বলেন, নির্বাচনে জনগণ যদি আগামীতে ভুল করে তাহলে এই দেশ জঙ্গি, সন্ত্রাসী ও একাত্তরের ঘাতকদের হাতে চলে যাবে। দেশ অন্ধকারের পথে চলে যাবে। তাই ভুল করা যাবে না। জনগণকে বলি আগামী নির্বাচনে আপনারা ভুল করে দেশকে অন্ধকারের দিকে ঠেলে দিবেন না। হাওয়া ভবন, জঙ্গিমুক্ত, একাত্তরের ঘাতক মুক্ত বাংলাদেশ চাইলে আপনারা আবারো নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনবেন।