FB_IMG_1498465170926

পরস্পরের মাঝে সৌহার্দ্যপুর্ন সম্পর্ক গড়ে তুলতে হবে-দূর্জয়

কামরুল হাসান খান,মানিকগঞ্জ থেকে: পরস্পরের মাঝে সৌহার্দ্রপুর্ন সম্পর্ক গড়ে তুলতে হবে।সকল বিভেদ ভুলে দেশের উন্নয়নে নিজেকে নিয়োজিত করতে হবে। বর্তমান সরকারের সফলতা তৃণমূল পর্যায়ে পৌছে দিতে সকল নেতাকর্মীদেরকে আরো সোচ্চার হতে হবে।তবেই জাতির জনক বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নসহ জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মান সম্ভবপর হবে। সোমবার সকালে মানিকঞ্জের শিবালয় থানা মসজিদ ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল ফিতর এর নামাজ শেষে মুসলিম উম্মাহসহ এলাকাবাসীর উদ্দেশ্যে বললেন-বিশ্ব বরেণ্য সাবেক ক্রিকেটার, বিসিবি’র পরিচালক,মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দূর্জয়।

এসময় জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,শিবালয় থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম,উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুস,যুবলীগ নেতা লালন ফকির,উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক গোলাম মোস্তফা,কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য মনিরুল ইসলাম খান,জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ,ছাত্রলীগ নেতা রেজা জেমসসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃস্হানীয় ব্যক্তিবর্গ ও স্হানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আরো বলেন,যারা ধর্মের নামে বোমাবাজি করে তারা কোন ধর্মের অনুসারী নয়।এরা দেশ ও জাতির শত্রু। এদেরকে প্রতিহত করতে ঐক্যবদ্ধ জনমত গড়ে তুলতে হবে। বর্তমান সরকার সাধারন মানুষের ভাগ্যোন্নয়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু একটি অপশক্তি সরকারের ভাবমূর্তি বিনষ্টে সদা নিজেদের নিয়োজিত রেখেছে।এদের চিহৃিত করে আইনের আওতায় আনা হবে। তিনি দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকেই পুনরায় নির্বাচিত করার অভিমত ব্যক্ত করেন এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন।